Spread the love

নিজস্ব প্রতিবেদক:
জন্মদিন সবার জীবনে প্রতিবছর একবার করে আসে। সে জন্মদিন একেক সময় একেক রকম। জন্ম যেমন হোক না কেন? কর্মের মাধ্যমে উপরে উঠে যায়।

২ এপ্রিল বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-দপ্তর সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামের ৩৯ তম জন্মদিন হোটেল সুন্দরবনে কেক কাটার মধ্য দিয়ে সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক, মোঃ মহিউদ্দিন হেলাল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আকতার হোসেন, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি, সাবেক ছাত্রনেতা তসলিম উদ্দিন রানা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অনেক সিনিয়র নেতৃবৃন্দগন ও অনেক শুভাকাঙ্ক্ষী।

১৯৮০ সালে ২ এপ্রিল ঐতিহ্যবাহী চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়নে জন্ম গ্রহন করেন। তিনি স্কুল জীবনে ছাত্রলীগ পোপাদিয়া ইউনিয়ন কাজ করে, পরে এম.ই.এস কলেজ ছাত্রলীগের রাজনীতি করে বর্তমানে কেন্দ্রীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম-দপ্তর সম্পাদক এর দায়িত্ব পালন করতেছে। তাছাড়া তিনি একজন ব্যবসায়ী।

মন্তব্য করুন


Spread the love