Spread the love

বোয়ালমারী প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বেলজানী গ্রামে পূর্ব শত্রæতার জের ধরে সোমবার (১৫.০৭.১৯) রাতে ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ভাংচুরের সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সরেজমিনে গেলে ক্ষতিগ্রস্থ মো. জাকির হোসেন মোল্যা (৪৮) এর স্ত্রী চায়না বেগম (৪৫) জানান, রাত ৯টার দিকে খাওয়া শেষ করা মাত্র পাশ্ববর্তী রুহুল মোল্যার ছেলে সোহেল মোল্যা (২৬), জুয়েল মোল্যা (২৩), খলিল মোল্যার ছেলে মনিরুল মোল্যা (২৮), টুলু মোল্যার ছেলে সাদ্দাম মোল্যা (২৫) দেশীয় অস্ত্র নিয়ে আমার ছেলে মেহেদী হাসান (২৩) কে খুজতে থাকে। এ সময় ছেলেকে না পেয়ে উল্লেখিত সন্ত্রাসীরা আমার ঘরে আসবাবপত্র ভাংচুর করে চলে যায় এবং বলে, তোর ছেলের কাছে টাকা পাবো টাকা না দিলে তোর ছেলেকে শেষ করে দিবো। ভাংচুরের সময় বাড়ির মালিক জাকির মোল্যা ব্যবসায়িক কাজে বোয়ালমারীতে ছিলেন বলে তিনি জানান।
ভাংচুরের ব্যাপারে অভিযুক্ত সোহেল মোল্যা বলেন, আমার ছোট ভাই জুয়েল তাদের (জাকির) বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মেহেদী রামদা দিয়ে আমার ভাইকে কোপ দিতে যায়। এসময় আমার ভাই দৌড় দিয়ে আত্মরক্ষা করে। ঘটনাটি জানার পর আমরা জাকিরের ছেলে মেহেদীকে খুজতে গিয়েছিলাম কোন ভাংচুর করিনি।
ভাংচুরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হবে বলে জানান ব্যবসায়ী জাকির মোল্যা। বোয়ালমারাী পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


Spread the love