Spread the love

সালথা প্রতিনিধি: মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই ¯েøাগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে ফরিদপুরের সালথায় স্থানীয় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন উপজেলা মৎস্য অফিসার সৈকত মল্লিক। বুধবার সকাল ১১ টায় উপজেলা মৎস্য অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়
এসময় উপজেলা মৎস্য অফিসার সৈকত মল্লিক সাংবাদিকদের বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও পানি সম্পদ মন্ত্রনালয়ের উদ্যেগে প্রতি বছরের ন্যায় এবছরও সারাদেশের সাথে এই উপজেলায় ১৭ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন শুরু হয়েছে। আগামী এক সপ্তাহ ব্যাপী কর্মকান্ডের মধ্যে রয়েছে ব্যাপক প্রচার ও প্রচারণা, যে কোন দূর্যোগ মোকাবেলায় চাষীদের অবহিতকরণ, তাৎপর্যবাহী বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ, মাছের পোনা অবমুক্তকরণ, হাট-বাজারে ফরমালিন বিরোধী অভিযান, মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল পরিচালনা, স্কুল-কলেজ হাটবাজার-জনবহল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা, ভিডিও-প্রামাণ্যচিত্র প্রদর্শনী, সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।
উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সালথা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম শাহজাহান, সহ-সভাপতি আবু নাসের হুসাইন, অর্থ সম্পাদক আজিজুর রহমান, দপ্তর সম্পাদক মজিবর রহমান, প্রচার সম্পাদক মনির মোল্যা, সদস্য শ্রাবন হাসান প্রমূখ।


Spread the love