Spread the love


মাহবুব হোসেন পিয়াল: ফরিদপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের গোবিন্দপুর গ্রামের অম্বিকাপুর বাজার সংলগ্ন এলাকার দুটি বাড়িতে গত শুক্রবার দিবাগত রাতে চুরি ঘটনা ঘটেছে। চুরি সংগঠিত হওয়া বাড়ি দুটির পরিবারের সদস্যরা সকলে ঢাকায় বেড়াতে যাবার সুযোগে তালা ভেঙ্গে চুরি করে দুবিত্তৃরা। ক্ষতিগ্রস্থ দুটি পরিবার হল অম্বিকাপুর এলাকার বিশিষ্ট পাট ব্যবসায়ী মোঃ হারুন অর রশীদ এবং প্রতিবেশী ওলিফা বেগমের বাড়ি।
স্বর্নালংকার, নগদ টাকা, দলিল ও ব্যাংকের মুল্যবার কাগজপত্রসহ প্রায় ২লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান দুটি পরিবারের সদস্যরা। এদিকে খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশে এস আই মোঃ শামীম ঘটনাস্থল পরির্দশন করেছেন।
বিশিষ্ট পাট ব্যবসায়ী মোঃ হারুনুর রশীদ বলেন, আমার পরিবারের সদস্যরা সবাই ঢাকা থাকে। আমি বাড়িতে আসি মাঝে মধ্যে। আমার ব্যবসায়ীক ও ব্যাংকের মূল্যবান কাগজপত্র সবই বাড়িতে ছিল। এছাড়াও প্রায় ২ ভড়ি স্বর্নের গহনা ও কিছু নগদ টাকা ছিল আলমারিতে। এদিকে ওলিফা বেগমের পরিবারের সদস্য কেউ বাড়িতে না থাকায় ক্ষতির পরিমান নির্দিষ্ট করে পাওয়া যায়নি।
ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাছিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে সকল আলামত সংগ্রহ করেছেন। তদন্ত চলছে, পুলশি ব্যবস্থা নেওয়া হবে।


Spread the love