Spread the love


নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রাম বাজারে বহুল আলোচিত আজিজার মেম্বার হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।
মঙ্গলবার (৬ আগষ্ট) বিকেল ৪টার সময় শিরগ্রাম বাজারে আলফাডাঙ্গার শিরগ্রামে সর্বস্তরের জনগনের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় মানবন্ধনকারীরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে সেখানে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।
মানববন্ধনে আজিজারের স্ত্রী ও মামলার বাদি মায়া বেগম বলেন, যে সকল আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ সেই সব আসামীদের গ্রেফতার করে দ্রæত আইনের আওতায় আনার দাবী জানান। তিনি বলেন, এখন আসামীরা তাকেসহ স্বাক্ষীদের উপর খুন ও গুমের হুমকি দেওয়া হচ্ছে প্রকাশ্য।
উল্লেখ্য, গত ১০ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে বাজারে জমাজমি বিরোধ কে কেন্দ্র করে ভাতিজা আলি রেজা সুজন সহ এজাহারভূক্ত আসামিরা প্রকাশ্যে ছুরিকাঘাতে গুরুতর আহত করে আজিজারকে। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় আজিজারের স্ত্রী মায়া বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে আলফাডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আদালতে চার জন আত্মসমার্পন করে জামিনে রয়েছেন।


Spread the love