Spread the love


নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হচ্ছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের প্রতিকৃতিতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি এর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ মনিরউজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রোকসান রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম ও আওয়ামীলীগসহ এর সহযোগি সংগঠনের নেতৃবৃবন্দ। পরে জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান, জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহাসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ফরিদপুর পৌরসভার পক্ষে ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু, এলজিইডি, সড়ক ও জনপথ ছাড়াও সকল সরকারী-বেসরকারী বিভিন্ন সামজিক সংগঠনের পক্ষ থেকেও পুস্পস্তবক অর্পন করা হয়।
এর আগে সকাল ৮টায় ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের করা হয় শহরে। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে গিয়ে শেষ হয়।
এদিকে শোক দিবস উপলক্ষে জেলার মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, রক্তদান ও আওয়ামীলীগসহ এর সহযোগি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জায়গায় জায়গায় কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।


Spread the love