Spread the love


মোঃ মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অনিয়ম দুর্নীতি বন্ধে ও উপজেলাবাসীকে ২৪ঘন্টা স্বাস্থ্য সেবা নিশ্চিত করার দাবীতে আমরন অনশন করেছে এক শিক্ষার্থী।

২৮আগষ্ট বুধবার সকালে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের মার্কেটিং বিভাগের ছাত্র আবরাব নাদিম ইতু উপজেলা পরিষদের মুল ফটকে এ আমরন অনশনে বসে। দাবি আদায় না হওয়া পর্যন্ত এ আমরন অনশন চালিয়ে যাওয়ার ঘোষনা দেনও ইতু।
এদিকে ইতুর অনশনে বসার খবর পেয়ে একে একে স্থানীয় আরো অনেকেই ইতুর সাথে বসে আমরন অনশনে অংশ নেন।
অনশনের খবর পেয়ে দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মুসা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানার দাবী পূরনের আশ্বাস পেয়ে ইতু অনশন ভেঙে বাড়ি ফিরে যান।
ইতু বলেন আমি এ উপজেলার সন্তান, দীর্ঘদিন ধরে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে অনিয়ম ও দুর্নীতি হয়ে আসছে। এখানে সেবার নামে শুধু রোগীদের ভোগান্তি হয়। হাসপাতালে নিয়মিত ডাক্তার পাওয়া যায় না। হাসপাতালে রোগীদের কোনো ধরনের পরিক্ষা-নিরীক্ষার ব্যাবস্থা না থাকা সহ হাসপাতালটির নানা সমস্যা তুলে ধরেন তিনি।
খবর পেয়ে স্বাস্থ্যকমপ্লেক্সের গাইনী বিভাগের ডা. রেজওনা শারমিন ঘটনাস্থলে গিয়ে অনশন কারীদের পানি পান করিয়ে অনশন ভাঙান ও তাদের স্বাস্থ্য পরীক্ষা করেন।


Spread the love