Spread the love

মোঃ মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে হাসিনা আক্তার(৩২) নামে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাছি উপজেলা সদর ইউনিয়নের কে.এম.ডাঙ্গী গ্রামে।
হাসিনার ভাই মিজান জানান, উপজেলার সদর ইউনিয়নের কে.এম.ডাঙ্গী গ্রামে গত ছয় বছর আগে একই গ্রামের শেখ আকবরের সাথে বিয়ে হয় আমার বোন হাসিনার। তাদের পরিবারে ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
মিজান আরো জানান, আকবর বিয়ের আগে থেকেই সৌদিআরব থাকেন। কয়েকদিন আগে বিয়ে বাড়ি যাওয়ার বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। উক্ত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার বিকালে হাসিনা শশুর বাড়িতে ঘরের আড়ার সাথে ফাসঁ দিয়ে আতœহত্যা করেন বলে জানা যায়।
টের পেয়ে পরিবার ও স্থানীয়রা হাসিনাকে উদ্ধার করে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনলে, সেখানে কত্যর্বরত চিকিৎসক আবুল কালাম আজাদ তাকে মৃত ঘোষনা করেন।
চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, খবর পেয়ে চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে এবং লাশ আগামীকাল ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হবে বলে তিনি জানান।


Spread the love