Spread the love


ভাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পুর্বসদরদী বাসষ্ট্যান্ড এলাকায় বুধবার দিনগত রাতের যে কোন সময় ২টি পাটের ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ক্ষতির পরিমান প্রায় ১০ লাখ টাকার বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

পাট ব্যবসায়ী আয়নাল শেখ জানান, বুধবার দিনভর পাট পরিমাপ করে ট্রাকে লোড দিয়ে গুদাম ঘরের কাছেই অবস্থান করে ট্রাকদ্বয়। বৃহস্পতিবার সকালে ঐ পাট যশোর আকিজ কোম্পানীতে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্ত গভীর রাতে কে বা কাহারা শক্রতা করে পাট ভর্তি ২টি ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে আমার ও আমার পাটনার নান্নু ও ওবাইদুরের প্রায় ১০ লাখ টাকার পাট পুড়ে যায়।

এদিকে পুলিশ সুত্রে জানা যায়, ফরিদপুর-বরিশাল মহাসড়কে পুলিশ টহল কালে পূর্ব সদরদী বাসষ্ট্রান্ড নামক স্থানে দুটি ট্রাকে আগুন দেখতে পায়। এসময় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা সাথেসাথে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে দুটি ট্রাকের অধিকাংশ পাট ও ট্রাকের আংশিক পুড়ে যায়। ট্রাকে ঘুমিয়ে থাকা ২টি ট্রাকের ড্রাইভাররা অল্পের জন্য জীবন রক্ষা পায়।


Spread the love