Spread the love


মোঃ মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়ন পরিষদের আয়োজনে ও ইএএলজি’র সহযোগিতায় বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্তরে গণশুনানী সম্পন্ন হয়েছে।
গাজিরটেক ইউপি’ চেয়ারম্যান মো. ইয়াকুব আলী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুরের স্থানীয় সরকার উপপরিচালক মো. মনিরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন মুশা ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা নাসরিন।
এসময় বক্তারা ইউনিয়ন পরিষদের যেকোনো সেবা সাধারন জনগন যেন দ্রæত সময়ে, সহজ ভাবে পেতে পারে ও সেবা নিতে এসে যেন কোনো ধরনের হয়রানীর স্বীকার না হয় সেদিকে সংশ্লিষ্ট সকলকে খেয়াল রাখার দৃষ্টিপাত করেন। এছাড়া, ভূমি সংক্রান্ত যে কোনো বিষয় জানতে উপজেলা ভূমি কার্যালয়ে গিয়ে জানার পরামর্শ দেয়ার পাশাপাশি ইউনিয়ন পরিষদের বিভিন্ন সেবার দিক নিয়ে আলোকপাত করেন।
এছাড়াও গণশুনানীতে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, সদর ইউপি’ চেয়ারম্যান মো. আজাদ খান, উক্ত ইউপি’ পরিষদের সচিব, মেম্বার, উদ্যোক্তা ও সাধারন জনগন সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ।


Spread the love