Spread the love


মধুখালী প্রতিনিধি : ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের মেগচামী মৃধার বাজারে অগ্নিকান্ডে গোডাউনসহ ১৪টি দোকান পুড়ে গেছে। এতে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থরা। গতকাল রাত ২টার দিকে একটি পাটের গোডাউনের শর্ট সার্কিট থেকে আগুন সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে জানাগেছে।
মধুখালী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার টিটব সিকদার জানান, মেগচামী মৃধার বাজারে গতকাল রাতে একটি পাটের গোডাউনের বিদুৎতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে বাজারের গোডাউনসহ ১৪টি দোকান পুড়ে গেছে। আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন টুকু আব্দুস সালাম, আবুল কাউয়ুম, সৌরভ মোল্লা, শামসুল মোল্লা, আকাশ ফকির, সুশান্ত মন্ডল, ইছাহাক মৃধা, বাচ্চু শেখ ও রাজু মোল্লা।
তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমাদের ২টি ইউনিট তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এসময় বালিয়াকান্দি উপজেলা থেকে ফায়ার সার্ভিসের আরো দুটি ইউনিট ঘটনাস্থলে আসার আগেই রাস্তার খারাপের কারনে ঘটনাস্থলে পৌছাতে পারেনি। যদি ওই দুটি ইউনিট সময় মতো ঘটনাস্থলে আসতে পারতো তাহলে ক্ষতির পরিমান অনেক কম হতো। তিনি আরো বলেন, আমাদের তদন্ত টিম কাজ করছে তারা যাচাই করে ক্ষতির পরিমান নিরুপন করছে। এদিকে ঘটনার পর মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর্জা মনিরুজ্জামান বাচ্চু ও উপজেলা নির্বাহী মোস্তফা মনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছে।


Spread the love