Spread the love

এস এম মনিরুজ্জামান: ইসলামী ঐক্যজোট ফরিদপুর জেলা কার্যালয়ের শুভ উদ্বোধন বৃহস্পতিবার বিকালে শহরের গোয়ালচামটে স্বর্নকুটি মার্কেটের দ্বিতীয় তলায় নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ঐক্যজোট ফরিদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোট কেন্দ্রীয় কমিটির মহাসচিব মুফতি ফয়জুল্লাহ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আমাদের নিজ নিজ অবস্থানে থেকে সংগঠন কে শক্তিশালী করার জন্য কাজ করে যেতে হবে। সংগঠন অন্য কোথায় কি অবস্থায় আছে সেটা না ভেবে আমার এলাকায় আমি শক্তিশালী করবো এই প্রতিঙ্গা নিয়ে কাজ করতে হবে । আমাদের নিজের দ্বিনের উপর থাকতে হবে,নিজে আমল করতে হবে ,এরপর অন্যদের দাওয়া দিতে হবে । কাজ করতে গেলে সমালচনা হবে,সে দিকে কান না দিয়ে ভালো কাজ করে যেতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোট ফরিদপুর শাখার সহ-সভাপতি মাওলানা নিজামউদ্দীন,সাধারন সম্পাদক হাফেজ মোস্তফা কামাল ,সাংগঠনিক সম্পাদক মাওলানা জহুরুল হক,প্রচার সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন ও শাহ ফরিদ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ প্রমুখ। পরে মোনাজাতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হয়।


Spread the love