আজ মঙ্গলবার, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ২রা জুন, ২০২০ ইং,সন্ধ্যা ৭:২৭

বোয়ালমারীতে শিক্ষকের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে গাছের ডাল দিয়ে পেটানোর অভিযোগ


বোয়ালমারী প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের সহ¯্রাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সেলিনা বেগমের বিরুদ্ধে প্রথম শ্রেণির ছাত্র আরাফাতকে (৭) গাছের ডাল দিয়ে পেটানোর গুরুতর অভিযোগ পাওয়া গেছে। মারধরে আরাফাতের বাম হাতের একটি আঙ্গুল রক্তাক্ত হয়ে হাত ফুলে গেছে। ওই ছাত্রের মা তানজিলা বেগম জানান, গত সোমবার তুচ্ছ ঘটনায় আমার ছেলেকে সেলিনা বেগম গাছের ডাল দিয়ে অমানবিক ভাবে পিটিয়েছে। তিনি মঙ্গলবার তার অসুস্থ্য ছেলেকে নিয়ে স্কুলে গিয়ে শিক্ষকদের কাছে বিচার চেয়ে মৌখিক অভিযোগ করেন। আজ (বুধবার) পর্যন্ত স্কুলের কোন শিক্ষক আমার ছেলের খোঁজ খবর নেয়নি। আরাফাত বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।
প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ সেন বলেন, ঘটনার দিন আমি উপজেলায় একটা মিটিংয়ে ছিলাম। এ মারধরের বিষয়টি আমি জানতাম না। এ ব্যাপারে সেলিনা বেগম ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।
এ ঘটনায় সহ¯্রাইল ক্লাস্টার দায়িত্বপ্রাপ্ত সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা শেখ রাজু ইসলাম বলেন, গত সোমবার শ্রেণি কক্ষে পাঠদান শেষে ছাত্র-ছাত্রীরা বের হয়ে আসলে তাদের আবার শ্রেণি কক্ষে ফিরে যাওয়ার কথা বলে এ মারধরের ঘটনা ঘটে। আমরা মঙ্গলবার (০৫.১১.১৯) বিষয়টি অবগত হয়ে আজ (বুধবার) স্কুলে গিয়ে সরেজমিন তদন্ত করে এর সত্যতা পেয়েছি। ওই শিক্ষক মারধরের কথা স্বীকার করেছেন। তিনি ওইদিন আরও ৪-৫জন শিক্ষার্থীকে মারধর করেছেন বলে জানা গেছে। স্কুল ম্যানেজিং কমিটির রেজুলেশন পাওয়ার পর দুই একদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জেলা শিক্ষা কর্মকর্তার নিকট দাখিল করা হবে।

     আরো পড়ুন