Spread the love

নিজস্ব প্রতিবেদক : ফরিদপুরে পয়ঃবর্জ্য ব্যবস্থপনা নিয়ে গনমাধ্যমকর্র্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় ফরিদপুর পৌরসভা, প্রাকটিক্যাল এ্যাকশন এর সহয়তায় এবং সোসাইটি ফর দা আরবান পওর ও কর্মজীবি নারীর উদ্যোগে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সোসাইটি ফর দা আরবান পুওর এর চেয়ারপার্সন মোঃ বেলায়েত হোসেন, ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান সোহেল, সাধারন সম্পাদক হাসানুজ্জামান, প্রথম আলোর ফরিদপুর প্রতিনিধি প্রবীর কান্তি বালা, কর্মজীবি নারীর ম্যানেজার আরিফ হোসেন লিটন, এস ইউ পির সোসাল মোবিলাইজেশন জিয়াউর রহমান প্রমুখ। সভায় দুটি প্রকল্পের বিষয়ে পাওয়ার পয়েন্ট উপস্থাপনার মাধ্যমে তাদের কার্যক্রমের বিস্তারিত তুলে ধরা হয়।
মতবিনিময় সভায় বক্তরা বলেন, মর্যাদাপূর্ন জীবন এর প্রধান উদ্দেশ্য হলো একটি অংশগ্রহন ও সার্বজনীন নগর পরিচালনা ব্যবস্থা যা পরিচ্ছন্নতা কর্মীদের সামাজিক ও অর্থনৈতিক ক্ষমতায়নে ভূমিকা রাখবে ফলে তাদের সেবাদান আরও ত্বরান্বিত হবে। আর এটা করতে পারলে পরিচ্ছন্নতা কর্মীদের যেমন জীবন মান উন্নত হবে তেমনি জনগনের জন্য একটি সুন্দর শহর গড়ে উঠবে।


Spread the love