আজ বুধবার, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং,রাত ১০:২৪

রোটারীয়ান ডাঃ রোমানা দোলার সাথে এ সি আই কোম্পানী ও ফরিদপুর রোটারী ক্লাবের সদস্যবৃন্দের শুভেচ্ছা বিনিময়


রবিউল হাসান রাজিবঃ রোটারীয়ান ডাঃ রোমানা দোলার সাথে এ সি আই কোম্পানীর ফরিদপুরের প্রতিনিধিগণ ও ফরিদপুর রোটারী ক্লাবের সদস্যবৃন্দরা শুভেচ্ছা বিনিময় করেন। শুক্রবার বিকালে রোটারীয়ান ডাঃ রোমানা দোলা ও তার সঙ্গীয় রোটারী ক্লাবের সদস্যবৃন্দ ফরিদপুরে পৌঁছালে এ সি আই কোম্পানী ফরিদপুরের প্রতিনিধিগন ও ফরিদপুর রোটারী ক্লাবের সদস্যবৃন্দরা আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় রোটারীয়ান ডাঃ রোমানা দোলা বলেন, আমরা বাংলাদেশের জন্য নানান ভাল কাজ করে থাকি। ফরিদপুরে এবার উদ্যোগ নিয়েছি কয়েকটা রোটারী ক্লাব এর মাধ্যমে কিছু ভাল কাজ করতে।
এ সময়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন রোটারীয়ান নাহার ফেরদৌসী, রোটারীয়ান নুরুল কবির, রোটারীয়ান হাচান প্রমূখ।
তিনি আরও বলেন রোটারী ক্লাব সারা বাংলাদেশে ভাল কাজ করে থাকে। আমরা চাই ফরিদপুরে কিছু ভাল কাজ হোক। ফরিদপুরে কিছু প্রোগ্রাম আছে আমরা ঢাকা থেকে এসেছে প্রোগ্রামগুলি সেলিব্রেট করতে।
দৈনিক আজকের সারাদেশ পত্রিকার প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে ডাঃ রোমানা দোলা বলেন, তাদের ভাল কাজের মধ্যে উল্লেখযোগ্য কাজ হচ্ছে- মাদার এন্ড চাইল্ড , ওয়াটার এন্ড সেনিটেশন, এডুকেশন, পোলিও , স্বাস্থ্য সেবা ও কমিউনিটি ডেভেলপমেন্টের জন্য কাজ করে থাকি এটা সারা পৃথিবীতে ইউনাইটেড ন্যাশনের মাধ্যমে করে থাকি।
তিনি আর ও বলেন পৃথিবীর ২০০ টা দেশে রোটারী ক্লাব আছে। বাংলাদেশে ২১৬ টা রোটারী ক্লাব রয়েছে।
ফরিদপুরে ৩/৪টা রোটারী ক্লাব আছে। ৪টা রোটারী ক্লাব রাজবাড়ীতে রয়েছে। আমাদের ফরিদপুরে আসার কারন হচ্ছে অভিষেক অনুষ্ঠান যোগদান করা।
তিনি তাদের সকল ভালোকাজে অংশ গ্রহনের জন্য সবাইকে আহবান জানান।

     আরো পড়ুন