আজ শনিবার, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই জুন, ২০২০ ইং,সকাল ১০:১৩

আওয়ামীলীগে সন্ত্রাসী চাঁদাবাজ ও মাদক কারবারীদের স্থান নেই -সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

খুলনা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,স্বাধীনতা বিরোধী ও তাদের পরিবারের সন্তানদের আওয়ামীলীগে ঠায় দিবেন না। আওয়ামীলীগের প্রাণ হচ্ছে তৃণমূল নেতাকর্মীরা। তৃণমূল নেতাকর্মীরা দলের দূর্দিনে পাশে থেকে দলকে বাঁচিয়ে রেখেছেন। তিনি আরও বলেন, দলে সন্ত্রাস,জঙ্গিবাদ ও চাঁদাবাজের কোন স্থান হবে না। আওয়ামীলীগের নেতাকর্মীরা সঠিক থাকলে বহিরাগতদের প্রয়োজন হবে না। আদালত খালেদা জিয়াকে সাজা দিয়েছে। আদালতের মাধ্যমেই তাকে মুক্ত হতে হবে। তার মুক্তির নামে আন্দোলন করে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে সরকার কঠোর হাতে তা দমন করবে। খুলনা জেলা ও মহানগর আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসবকথা বলেন।
বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেন, আওয়ামী লীগে সন্ত্রাসী চাঁদাবাজ ও মাদক কারবারীদের স্থান নেই।ওয়ান ইলেভেনসহ দলের দুর্দিনে তৃণমূলের পরীতি নেতা-কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছেন। দলে তাদের যথাযথ মূল্যায়ন করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।
এর আগে বেলা ১১ টায় খুলনা সার্কিট হাউজ মাঠে খুলনা জেলা ও মহানগর আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। আলহাজ শখ হারুনুর রশিদের সভাপত্বিত্বে বক্তৃতা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব্লু আলম হানিফ,আব্দুর রহমান, শ্রম প্রতিমন্ত্রী মুন্নজান সুফিয়ান, মির্জা সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য আজম, আবু সাঈদ স্বপন, এস এম কামাল হোসেন, হাবিবুর রহমান সিরাজ, আলম মিলন, শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, এমপি শেখ সারহান নার তন্ময়, হুইপ পঞ্চানন বিশ্বাস,আকতারুজ্জামান বাবু এমপি, আব্দুস সালাম মূশের্দী এমপি,নারায়ন চন্দ্র এমপি,গেøারিয়া ঝর্ণা ,এমপি।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড,সুজিত অধিকারী ও মহানগর আওয়ামালীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান সম্মেলনের সঞ্চালনা করেন।
এদিকে, সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের সর্বসম্মত সিদ্ধান্তে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুজিত অধিকারী এবং মহানগর আওয়ামী লীগের আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও সম্পাদক এমডি বাবুল রানার নাম ঘোষনা করা হয়।

     আরো পড়ুন