Spread the love


নিজস্ব প্রতিবেদকঃ দক্ষিণবঙ্গের অন্যতম শ্রেষ্ঠবিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের শিক্ষক পরিষদ নির্বাচন-২০২০ উৎসবমূখর পরিবেশে সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৫ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোট গ্রহণ চলে। এতে ১৬২ জন ভোটারের মধ্যে ১৫৬ জন ভোটার তাঁদের ভোট প্রদান করে। পরে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হলে এতে ৮৫ ভোট পেয়ে সম্পাদক হিসেবে নির্বাচিত হয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম। এদিকে ৮৩ ভোট পেয়ে যুগ্ম-সম্পাদক হিসেবে নির্বাচিত হয় কলেজের সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক স্বরাজ চক্রবর্তী ও ৭৯ ভোট পেয়ে রসায়ন বিভাগের প্রভাষক আবুল হাশেম। এদিকে ৭৯ ভোট পেয়ে পরিষদের কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয় কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক জিলাল হোসেন।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আহসান উল্লাহ। তিনি বলেন, জালভোট বিহীন, কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুপুর থেকেই শিকরা তাদের পছন্দের প্রার্থীদের আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে ভোট প্রদান করে।

বিজয়ী প্যানেলকে কলেজটির অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক রিজভী জামানসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।


Spread the love