Spread the love


বোয়ালমারী প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারে শুক্রবার (২৭.১২.১২) মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৫টি পাটের গুদামসহ টিনের দোকান ভস্মিভূতি হওয়ার ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান।
বোয়ালমারী ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে সাতৈর বাজারে আগুন লাগার খবর ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বোয়ালমারী ও মধুখালী উপজেলা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও স্থানীয়দের প্রচেষ্টায় ৬ থেকে ৭ ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন, পিকুল মোল্যা, ফরিদ মোল্যা, প্রিয়নাথ সাহা, কালাম মেম্বর, মুকুল মেল্যা, চুন্নু, নান্নু, তুষার, আকবর, প্রমূখ। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যাপারে বলতে পারেননি দোকান মালিক ও ফায়ার সার্ভিস । ক্ষতিগ্রস্থ পাট ব্যবসায়ী মুকুল মোল্যা জানান, আমার স্টকে থাকা ৮শত মন পাট সম্পূর্ন ভস্মিভূত হয়েছে। কিভাবে আগুন লেগেছে এব্যাপারে তিনি কিছুই জানেন না।
বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ জাফর শেখ বলেন, আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান এখন বলা সম্ভব হচ্ছে না তদন্ত করে পরে জানানো হবে।
বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান, জেলা পরিষদ সদস্য আবু জাফর সিদ্দিকী আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ি প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করেছেন।


Spread the love