Spread the love


চরভদ্রাসন প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবাষির্কী “মুজিব বর্ষ” ণগণনা দিবস পালিত হয়েছে। এ উপলে শুক্রবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্তর থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়।
র‌্যালিটি সদর বাজার প্রদক্ষিন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা এর সভাপতিত্বে উপজেলা পরিষদ উন্মুক্ত মঞ্চে উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোতালেব হোসেন মোল্যা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা নাসরিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলভীর হোসেনের উপস্থিতিতে মুজিব বর্ষ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের মাঝে বৃক্ষ বিতরণ ও দুইজন ক্যান্সার রোগিদের মধ্যে ৫০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়। এরপর উপজেলার গাজিরটেক ইউনিয়নের চরসুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মুজিব বর্ষ উপলক্ষে এক’শ জন যুব মহিলাকে সেলাই প্রশিক্ষন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।
পরে দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে শিশু-কিশোরদের অংশগ্রহনে ৭মার্চের ভাষন প্রতিযোগিতা শেষে বিকালে উপজেলা পরিষদ খোলা মঞ্চে মুজিব বর্ষ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিবসটির সমাপ্তি ঘটে।


Spread the love