আজ সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই জুলাই, ২০২০ ইং,রাত ৪:০৫

রাজেন্দ্র কলেজস্থ রাজবাড়ী জেলা ছাত্রকল্যান সমিতির ত্রৈমাসিক আলোচনা সভা অনুষ্ঠিত


শোভন এহসানঃ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ পড়ুয়া রাজবাড়ী জেলার অদম্য মেধাবীদের গড়ে তোলা সংগঠন রাজবাড়ী জেলা ছাত্রকল্যান সমিতি,রাজেন্দ্র কলেজ ইউনিটের মাসিক মিটিং ছিলো আজ।
রাজবাড়ী জেলা থেকে আগত সরকারি রাজেন্দ্র কলেজের সকল ছাত্র-ছাত্রী,শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে পারস্পারিক সহযোগিতা,সৌহার্দ-সম্প্রীতির বন্ধন,সূদৃঢ়করণ,শিক্ষা ও কার্যক্রম পরিচালনা,গঠনমূলক চিন্তা-চেতনার বিকাশ,বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অংশ গ্রহন শিক্ষার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের পরিপূর্ন মানুষ হিসাবে গড়ে তুলতে সহযোগিতা করাই এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য বলে জানান সংগঠনটির সভাপতি।
আজ ফরিদপুর শহরের অম্বিকা মেমোরিয়াল হলের মাঠে সংগঠনের সভাপতি সালাউদ্দিন আহমেদ হিরক মৃধার সভাপতিত্বে মাসিক সভাটি অনুষ্ঠিত হয়।সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য শফিকুল ইসলাম বলেন, রাজবাড়ীবাসির ছাত্র-ছাত্রীর মাঝে পারস্পারিক সহমর্মিতা বৃদ্ধি,সকলের মধ্যে সৌহার্দপূর্ন সুসম্পর্ক স্থাপনের আহবান জানান। এছাড়াও তিনি স্বস্ব অবস্থান থেকে রাজবাড়ীবাসির ছাত্র ছাত্রীদের কল্যানে এগিয়ে আসার জন্য আহবান জানান।এছাড়াও বক্তব্য রাখেন সমিতির যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান,কামরুল ইসলাম,দপ্তর সম্পাদক মিলন খাঁন,সুব্রদেব সরকার,মহিলা বিষয়ক সম্পাদিকা আন্জুমারা জুঁই,উর্মি বিশ্বাস প্রমুখ।

     আরো পড়ুন