আজ বুধবার, ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৮ই এপ্রিল, ২০২০ ইং,দুপুর ১:৫৪

রাজেন্দ্র কলেজে ভালবাসা দিবসে প্রেম বঞ্চিতদের বিক্ষোভ


শোভন এহসানঃ “প্রেমকে হ্যাঁ বলুন,একাধিক প্রেমকে না বলুন।” এই স্লোগানকে বুকে ধারন করে রাজেন্দ্র কলেজ সিঙ্গেল সোসাইটি নামক একটি সংগঠন আন্তজার্তিক ভালোবাসা দিবস উপলক্ষে, প্রেম বঞ্চিতরা মিলে বিক্ষোভ মিছিল করেছে আজ বিকাল ৪ টায় রাজেন্দ্র কলেজের শহর শাখায়।

এ সময়ে তাদের বিভিন্ন বিষয়ে ক্যাম্পাসের ভিতরে মিছিল ও শ্লোগান দিতে দেখা যায়।”সিঙ্গেল আসছে,ক্যাম্পাস কাঁপছে।”কেও পাবেতো, কেও পাবেনা,তা হবেনা,তা হবেনা।”রাজেন্দ্রর মাটি, সিঙ্গেলদের ঘাটি।”ভালবাসায় বাধ সাধিনা,অশ্লীলতা করতে মানা।”প্রেমের নামে ভণ্ডামি,মানিনা মানবোনা।”সাম্যের বাংলায়, নষ্টামির ঠাঁই নাই।মিছিলে মিছিলে স্লোগানে মুখরিত ছিল ক্যাম্পাসটি।

মিছিলটি পুরো ক্যাম্পাস ঘুরে রাজেন্দ্র কলেজের সবুজ চত্বরে এসে সংগঠনটির সদস্যগন সমবেত হয়।সংগঠনের উপদেষ্টা সদস্য “হিমালয় হিমু”বলেন,নোংরামি বন্ধ হোক,প্রেম মুক্তি পাক।একের অধীক প্রেম যার, ধিক্কার ধীক্কার।

এসময়ে সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বলেন,সমাজে দিনে দিনে প্রেমের নামে নষ্টামি বেড়ে যাচ্ছে।আমরা পবিত্র প্রেম সমাজে দেখতে চাই,প্রতিষ্ঠা করতে চাই অমর প্রেম,সুস্থ ভালোবাসা।তিনি আরো জানান,সমাজের নষ্টামি গুলো বন্ধ করাই রাজেন্দ্র কলেজ সিঙ্গেল সোসাইটির মূল লক্ষ্য ও উদ্দেশ্য।
এসময়ে আরো উপস্থিত বক্তব্য দেন,তুষার খাঁন,আল-আমিন,নয়ন হোসাইন,কামরুল ইসলাম,রনি আহমেদ,হাবিল খান প্রমুখ।

     আরো পড়ুন