Spread the love

রূপসা প্রতিনিধি : দক্ষিণ পশ্চিমাঞ্চলের মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে খুলনা বরিশালসহ ১৬টি জেলার ১৮টি রুটে মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের উপস্থিততে গতকাল বেলা সাড়ে ১১ টায় রূপসা-বাগেরহাট বাস,মিনিবাস,কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির উদ্যোগে উক্ত কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে বঙ্গবন্ধু স্ব-পরিবার, ভাষা বীর শহীদদ্বয় এবং মালিক ও শ্রমিক ইউনিয়নের সকল মৃত্যু সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ১মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন রূপসা-বাগেরহাট বাস,মিনিবাস,কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মো. নুরুল হক লিপন। সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাকের পরিচালনায় অন্যন্যাদের মধ্যে বক্তৃতা করেন সমিতির বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ¦ বাকী তালুকদার, বরিশাল-পটুয়াখালী বাস মিনিবাস মালিক সমিতির সা: সম্পাদক কওসার হোসেন শিপন, বরিশাল জেলা শ্রমীক ইউনিয়নের সা: সম্পাদক সুলতান মাহমুদ, পিরোজপুর মালিক সমিতির সা: সম্পাদক বাবুল হাওলাদার, মি: বাংলাদেশ আজাদ আবুল কালাম। এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, রতন কুমার দত্ত, মো. সোহাগ হোসাইন, অলোক দাস, ইউসুফ মল্লিক, আ.মজিদ ফকির, আলমগীর হোসেন, মো. ফয়সাল হাওলাদার, পঙ্কজ দাস, নাদিম রহমান বাবুল, মাসুদুর রহমান নকিব,আলামিন, খান আকতার হোসেন, আবু সেলিম হাওলাদার, আ. সামাদ, হায়দার আলী রাজু, মিজানুর রহমান হাওলাদার, সগীর হোসেন, গোলাম মোস্তফা কিসলু, শামীম মৃধা, রফিকুল ইসলাম,বাদশা মৃধা, আতাহার আলী মন্টু, স্বদেশ দাস, মো. হান্নান শেখ, মো. মনিরুল ইসলাম, নিখিল মূখার্জী, নাসির মৃধা, নিজাম উদ্দিন, মনির হোসেন আলামিন শাহারুক ফকির, দেলোয়ার হোসেন, আরিফুর রহমান মোলাø প্রমূখ।
সভায় বক্তরা বলেন, কিছু অবৈধ (ঝাউলি) নামধারী ব্যানারে পরিবহন চলাচল করছে। সরকারী নিয়ম নীতি না মেনে বিআরটিসি বাস চলাচল করছে। এসকল বিভিন্ন দাবি বাস্তবায়নের জন্য একটি কমিটি গঠন করা হয়। কাওসার হোসেন শিপন সভাপতি ও নুরুল হক লিপন কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


Spread the love