Spread the love


সালথা প্রতিনিধি: আট আনায় জীবনের আলো কেনা এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় ৩দিনব্যাপী অমর একুশে গ্রন্থমেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার (২১ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় উপজেলা চত্তরে এ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্ঠপুত্র ও তার রাজনৈকি প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক ও রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) রুপা বেগম, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ। আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, ইটালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সালথা প্রেসকাবের সভাপতি সেলিম মোল্যা, যুবলীগ নেতা মামুন মিয়া, সোহেল মাহমুদ প্রমূখ ।
জানা যায়, বুধবার সকাল ১১ টায় ৩দিনব্যাপী প্রথম এ মেলার উদ্বোধণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার। উক্ত মেলায় উপজেলা প্রশাসনের একটি স্টলসহ মোট ১৪টি স্টল রয়েছে। এই স্টলগুলি থেকে বই কেনা ও দেখার সুযোগ করা হয়েছিলো। লাইব্রেরী ও সরকারী বে-সরকারীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের স্টল ছিলো।


Spread the love