আজ বুধবার, ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৮ই এপ্রিল, ২০২০ ইং,দুপুর ২:৪৫

ফরিদপুরে কালেকটরেট কর্মচারীদের গ্রেড উন্নতিসহ বিভিন্ন দাবিতে তিন দিনের কর্মবিরতি চলছে


নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ফরিদপুর জেলা শাখার দ্বিতীয় দিনেও ৩য় শ্রেনীর কর্মচারীদের পদ পরিবর্তন, পদউন্নতি, সুযোগ সৃষ্টি, উন্নত বেতন স্কেলসহ নানা দাবীতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ৯টা হতে ৫টা পর্যন্ত তিনদিনের পূর্ণ দিবস কর্ম বিরতি চলছে। বুধবার সকাল থেকে কর্মসুচির অংশ হিসেবে সমিতির সকল সদস্য ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের অবস্থান কর্মসুচি পালন করে । এছাড়াও সদর উপজেলা ভূমি অফিস, সদর উপজেলা নির্বাহী অফিসসহ জেলার প্রতিটি উপজেলায় একযোগে জেনারেল কোঠার ৩য় শ্রেনীর কর্মচারীদের পূর্ণ দিবস কর্ম বিরতি চলছে।
এসব পৃথক কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারন সম্পাদক ও ফরিদপুর কলেক্টরেট কাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারন সম্পাদক রফিকুল আলম সেলিম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আশিক ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন জাতীয় পে-স্কেলের ১৬তম গ্রেড থেকে ১১তম গ্রেডের কর্মচারীদের স্কেল ও পদবী পরিবর্তন করতে হবে। তাদের সকল যুক্তিক দাবীগুলো মেনে নেওযার জন্য সরকারের নিকট জোর দাবী জানান। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ২৫ ,২৬ ও ২৭ ফেব্রæয়ারী পূর্ণ দিবস কর্ম বিরতি চলবে।

     আরো পড়ুন