Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী বার্ধক্যজনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর।

আজ দুপুর ১.০০ টায় তাহার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উল্লেখ থাকে যে প্রায় গত তিন বছর আগে তাহার স্ত্রী ইন্তেকাল করেছেন।

আ জ ম আমীর আলী ফরিদপুর শহরের গোয়ালচামট হাজী শরীয়াতুল্লাহ বাজার টেম্পু স্ট্যান্ড এলাকায় স্ব-পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি ফরিদপুর থেকে প্রকাশিত একাল পত্রিকার সম্পাদক ছিলেন। এছাড়া দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি ছিলেন। আ জ ম আমীর আলী ব্যবসায়ী মুসা বিন শমসেরের বড় ভাই।

আমীর আলীর জামাতা ফরিদপুর বিভাগীয় যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু জানান, তার মরদেহ ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালের হিমঘরে রাখা হবে। শুক্রবার (৬ মার্চ) বেলা ১১ টায় নিজহাতে গড়া প্রতিষ্ঠান ফরিদপুর প্রেসক্লাবে সহকর্মীবৃন্দ শেষ শ্রদ্ধা নিবেদন করবেন।

এরপর বাদ জুম্মা শহরের হাজী শরিয়তুল্লাহ বাজার সংলগ্ন বায়তুল মোকাদ্দেম জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে আলীপুর কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতিমোঃ ইমতিয়াজ হাসান রুবেল। এক শোক বিবৃতিতে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

এছাড়া প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন “দৈনিক আজকের সারাদেশ” পত্রিকার সম্পাদক ও প্রকাশক সৈয়দ নাজমুল আলম পারভেজ ও ফরিদপুর বিভাগীয় যুবদল শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।


Spread the love