Spread the love

সালথা প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের মিনাজদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে… রাজিউন। মঙ্গলবার সকাল ১১ টার দিকে মিনাজদিয়া গ্রামে তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি সন্তান ও আত্মীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেনের মৃত্যুতে জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্টপুত্র, রাজনৈতিক প্রতিনিধি, বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, সালথা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ গভীর শোক জানিয়েছেন।
মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় মিনাজদিয়া মাদ্রাসা মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার করে মরহুমের লাশ গ্রামের কবরস্থানে দাফন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, সালথা থানার উপ-পরিদর্শক মোঃ মিজানুর রহমান সহ সঙ্গীয় পুলিশ ফোর্স।


Spread the love