Spread the love


মোঃ মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে নানা আয়োজনের মধ্য দিয়ে মুক্তির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে (১৭মার্চ) মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যদয়ের সাথে সাথে তোপধ্বনী, কেক কাটা ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।
দিবসটিকে ঘিরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে (ম্যূরাল) গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, চরভদ্রাসন থানা পুলিশ, স্থানীয় সাংবাদিকবৃন্দ, উপজেলা কৃষি সম্পসারন অধিদপ্তর, উপজেলা মৎস্য বিভাগ সহ বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পমাল্য প্রদান করেন।
পরে দ্বিপ্রহরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা এর সভাপতিত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের ওপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী (নিক্সন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজনীন খানম।
সভাশেষে উপস্থিত অতিথিবৃন্দ উপজেলার প্রান্তিক ও অসহায় ৪০জন নারীদের মাঝে বীনামূল্যে সেলাই মেশিন ও পুনবার্সনের লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ করেন।


Spread the love