Spread the love

        

ভাঙ্গা প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সোমবার দুপুরে ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের কালিয়ার মোড় নামক স্থানে ঢাকাগামী যাত্রীবাহী অজ্ঞাত একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক রবিউল(২৫) ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় মোটরসাকেলের আরো দুই মহিলা আরোহী রবিউলের নিকটাত্বীয় পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছে। নিহত রবিউল পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কফাইবালিয়া গ্রামের আবুল কালাম মিয়া ছেলে।
জানাযায়, নিহত রবিউল ভাঙ্গা থেকে মোটরসাইকেলে বাড়ী ফেরার পথে ঘটনাস্থলে গেলে একটি বাসের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায়। তখন স্থানীয়রা রবিউল আশংকা জনক অবস্থায় ও আহত দুই আরোহীকে উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রবিউলকে মৃত্যু ঘোষনা করেন ও আহতদের ভর্তি করেন।
এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান জানান, নিহত রবিউল ভাঙ্গা থেকে মটরসাইকেল যোগে আরো ২জন মহিলাকে নিয়ে নগরকান্দায় যাচ্ছিল। পথিমধ্যে অজ্ঞাত একটি পরিবহন তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। বাসের পরিচয় পাওয়া যায়নি। আহত অবস্থায় স্থানীয়রা ৩ জনকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রবিউলকে মৃত্যু ঘোষনা করে।


Spread the love