Spread the love


রবিউল হাসান রাজিবঃ ফরিদপুরের সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।আজ ২৪ মার্চ (মঙ্গলবার) আনুমানিক দুপুর ৩.৩০ এর সময় ফরিদপুর পৌর এলাকার গোয়ালচামটে বরিশাল রোডে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে সদর উপজেলার বিলনালিয়া গ্রাম থেকে একটি ইজি বাইক রোগী নিয়ে শহরে আসে। রোগীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে গোয়ালচামটের বরিশাল রোডে অবস্থিত আমিন সাহেবের পেট্রোল পাম্পের সামনে রাস্তার পাশে ইজি বাইক দাড় করিয়ে রোগীর সাথে থাকা চারজন ও বাইক চালক নামেন ডাব কেনার জন্য এ সময় ফরিদপুর-কাঁঠালবাড়ি রুটে চলাচলকারী যাত্রীবাহী “মা ক্লাসিক” নামের একটি বাস ফরিদপুর থেকে কাঁঠালবাড়ির উদ্যেশ্যে রওয়ানা হয়ে যাওয়ার সময় ইজি বাইকটিকে পিছন থেকে আঘাত করলে ইজি বাইকটি দুমড়ে মুচড়ে যায়।এ সময় ইজি বাইকে থাকা রোগী ও সাথে থাকা আর একজন মহিলা গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের পা ভেঙ্গে গেছে অপরজনের মাথা ফেটে গেছে।
খবর পেয়ে ফরিদপুর জেলা পুলিশের একটি দল এএসআই মাহমুদুল হকের নেতৃত্বে ঘটনাস্থলে পৌছে উন্নত চিকিৎসা সেবার লক্ষ্যে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন।


Spread the love