Spread the love


মো. মনির হোসেন পিন্টু, চরভদ্রাসন প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে পানির পাম্প(মোটর)চুরির হিড়িক পড়েছে। গত কয়েকদিনে উপজেলা পরিষদের সংরক্ষিত আবাসিক এলাকা থেকে চারটি পানির পাম্প(মোটর) চুরি হয়েছে। চোরচক্র একের পর এক মোটর চুরি করে নির্বিগ্নে পালিয়ে যায়। এতে, উপজেলার আবাসিক এলাকায় বসবাসকারীদের মধ্যে এক আতংক বিরাজ করছে।
আবাসিক এলাকার বসবাসকারী মো.খবিরুদ্দিন জানান, চোরচক্র গত শুক্রবার সন্ধ্যার পরে হিল্লোল ভবন থেকে আমার একটি মোটর ও গত ২২মার্চ রাতে আবাসিক এলাকার গোধূলী ভবন থেকে একটি, উর্মি ভবন থেকে একটি সহ মোট চারটি মোটর চুরি করে নিয়ে পালিয়ে যায়। এছাড়াও এরপূর্বে আবাসিক এলাকার তরঙ্গ ভবন থেকেও উপজেলার কয়েকজন কর্মকর্তার বেশ কয়েকটি মোবাইল ফোন ও টাকা চুরি হওয়ার ঘটনা ঘটেছে বলে তিনি জানান।
তিনি আরো জানান, আবাসিক এলাকার ভবনগুলোর পিছন দিয়ে প্রতিদিন অনেক নেশাখোর ও খারাপ লোকজনের চলাফেরা এবং আড্ডাবাজি চলে। এরাই দেয়াল টপকিয়ে বিভিন্ন সময় এচুরির কাজ করেন। আবাসিক এলাকাটিতে ভালো নিরাপত্তা ব্যবস্থা না থাকায় বারবার এ চুরির ঘটনা ঘটছে বলেও জানান তিনি।
এব্যাপারে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজনিন খানম বলেন, এব্যাপারে আমাদের কাছে কেও কোনো অভিযোগ করেনি। তাই এ বিষয়টি আমার জানা নেই।
উপজেলা নিবাহী অফিসার জেসমিন সুলতানা জানান, ঘটনাটি আমি শুনেছি, গত কয়েকদিনে আবাসিক এলাকা থেকে চারটি পানির পাম্প(মোটর) ও এর পূর্বে কয়েকজন কর্মকর্তার মোবাইলফোন ও টাকা চুরি হয়েছে। আমি উপজেলা পরিষদের আবাসিক এলাকাটির নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা স্থাপনের ব্যবস্থা গ্রহন করবো বলে তিনি জানান।


Spread the love