Spread the love

সালথা প্রতিনিধি: ফরিদপুরের সালথায় পূর্বশত্রুতার জেরধরে মাসুম মাতুব্বার (২৬) নামে এক যুবকের উপর অতর্কিত হামলা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার যদুনন্দী ইউনিয়নের কুমারকান্দা গ্রামে এঘটনা ঘটে। মাসুম ওই গ্রামের মৃত ওলিয়ার রহমানের ছেলে। আহত মাসুমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় সালথা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
মাসুমের ভাই কুতুবুল আলম জানান, গ্রাম্য দলপক্ষের জেরধরে কুমারকান্দা গ্রামের সিদ্দিক মাতুব্বারের সাথে আমার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জেরধরে তারা বিভিন্ন সময় আমাকে ও আমার পরিবারের লোকজনকে হুমকি দিয়ে আসছে। মঙ্গলবার রাতে আমার ছোট ভাই মাসুম মাতুব্বার কুমারকান্দা বাজার থেকে নিজ বাড়ি আসার সময় ডালিম মোল্যার বাড়ির সামনে পাকা রাস্তার উপর আসলে সিদ্দিক মাতুব্বার ও পান্নু ফকিরসহ ৮/১০ জন লোক তার উপর হামলা চালায়। এসময় মাসুমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সে প্রানে বেঁচে যায়। গুরুত্বর আহতবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় সিদ্দিক মাতুব্বারকে প্রধান আসামী করে ১০ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।
এবিষয়ে প্রতিপক্ষ সিদ্দিক মাতুব্বারের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Spread the love