Spread the love

রবিউল হাসান রাজিবঃ এতিহ্যবাহী ফরিদপুর জেলার সদর উপজেলার শহরতলীর পিয়ারপুর এলাকার মরহুম জলিল খানের দ্বিতীয় পুত্র হান্নান খানের উদ্যোগে ও তাহার ছোট ভাই প্রকৌশলী মোঃ হারিছ খানের অর্থায়ন ও পিয়ারপুর স্পোর্টিং ক্লাব ও যুব সমাজের সহযোগিতায় স্থানীয় দুইশত দিন-মুজুরদেরকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বর্তমান বিশ্বের বহুল আলোচিত নোভেল করোনা COVID-19 করোনা ভাইরাসে সব কিছু বন্ধ রাখার প্রাদুর্ভাবে খেটে খাওয়া নিম্ন আয়ের দুইশত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকাল ৪.০০ টার সময় সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের ১নং ওয়ার্ডের পিয়ারপুর এলাকায় হান্নান খানের উদ্যোগে ও সহযোগী সংগঠনের সহায়তায় ১০ কেজি চাউল, সয়াবিন তেল ১ লিটার, সাবান ১ টি এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণের ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হান্নান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য প্রদান করেছেন সদর উপজেলার চেয়ারম্যান ও কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক মোল্লা, উপস্থিত ছিলেন মোঃ শাহাজাহান খান অবঃ শিক্ষক পিয়ারপুর প্রাথমিক বিদ্যালয়, কৈজুরী ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুজ্জামান, যুবকদের মধ্যে মামুন খান, সোহান, ফিরুজ খান, শাওন, রবিন খলিফা, মাসুদ রানা, জনি, আকাশ, উজ্জল শিকদার, মোশারফ খান প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পথিমধ্যে স্থানীয়দের খাবার সামগ্রী নিয়ে যাবার সময়ে জিজ্ঞেস করলে বলেন খাদ্য সামগ্রী পেয়ে খুব খুশি হয়েছেন এই সংকটে।


Spread the love