আজ শনিবার, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই জুন, ২০২০ ইং,সকাল ১০:২৯

আপনারা ঘরে থাকুন, আপনাদের খাবার ব্যবস্থা আমরা করবো- মোশাররফ হোসেন এমপি


নিজস্ব প্রতিবেদক: সাবেক মন্ত্রী, এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আপনাদের কাছে একটি অনুরোধ সকলকে আপনারা ঘরের ভিতর থাকেন বাইরে বের হয়েন না। আপনাদের খাদ্যর ব্যবস্থা আমরা করবো। নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন।

ফরিদপুর বর্ধিত পৌর শহরের ২৭টি ওয়ার্ডের ৩২ হাজার নাগরিকের দ্বারে মানবিক সহায়তা প্রদান কর্মসূচির উদ্বোধন কালে সাবেক মন্ত্রী, এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে শহর আওয়ামীলীগের নিজস্ব অর্থায়নে ফরিদপুর শহরের বদরপুরের আফসানা মঞ্জিলে শহর আওয়ামীলীগ আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এসময় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, তিনি আরও বলেন সকলকের জন্য বিনামূল্যে এ ত্রাণ বিতরন কর্মসূচি অব্যাহত থাকবে। যতদিন এই ভাইরাস দূর না হয় ততদিন আমরা আপনাদের পাশে আছি ও থাকবো।

শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভীর এর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ প্রমুখ।

এ বিষয়ে শহর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নূরুল আমীন বাপ্পি জানান, আমাদের এমপি মহোদয়ের নির্দেশে ও শহর আওয়ামীলীগের নিজস্ব অর্থায়নে এরই মধ্যে ৩২ হাজার খাবার প্যাকেটের কাজ শেষ পর্যায়ে রয়েছে। যার মধ্যে থাকছে ৫ কেজি চাল, ৩ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি লবণ, পিয়াজ, ডাল, তেল ও সাবান। খুব শিগগিরই আমাদের দলীয় নেতাকর্মীদের মাধ্যমে তালিকা অনুযায়ী এই খাদ্য সহায়তা ৮১টি পিকআপ এর মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে।

তিনি বলেন মোট দুটি ধাপে এই সহায়তা দেওয়া হবে। প্রথম ধাপে ১৫ হাজার মানুষের দ্বিতীয় ধাপে ১৭ হাজার মানুষের মাঝে। এরপরও যদি কেউ বাকি থাকে তাদের জন্য ২৭টি সহায়তা কেন্দ্র খোলা রয়েছে এখান থেকে ভোটার আইডি র্কাড ও ছবি দিয়ে তারা এই মানবিক সহায়তা নিতে পারবে বলে তিনি জানান।

তিনি আরো বলেন আমাদের এমপি মহোদয়ের নির্দেশেনা রয়েছে জেলার কোন মানুষকে না খেয়ে কষ্ট পেতে হবে না।

     আরো পড়ুন