Spread the love

রবিউল হাসান রাজিবঃ আজ ০৮/০৪/২০২০ মুক্তসমাজ সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে খাবার সামগ্রী প্রদান করা হয়। উক্ত খাবার সামগ্রী চল্লিশ জন অসহায় পরিবারের তিন দিন চলবে এ ধারনা করা হয়।

আজ বিশ্ব আতংক করোনা ভাইরাসের জন্য লকডাউনে অসহায় হয়ে পড়া হত দরিদ্রদের মাঝে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়ন ও ইশান গোপালপুর ইউনিয়নের শিবরামপুর, চন্ডিপুর, পিঠাকুমরা বাজার, চাঁদপুরের প্রায় ৪০ টা হতদরিদ্র পরিবার কে ৩ দিনের খাবার সামগ্রী প্রদান করা হয়।

উক্ত সংগঠন তথা মুক্ত সমাজ সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোঃ পারভেজ হাচান রাজিব জানান তিনি মৃত্যুর আগের দিন পযন্ত মানুষের পাশে থাকবেন, শুধু করোনা, বন্যা বা শীতের মধ্যে না।

সংগঠনের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুশান্ত সরকার বলেন, আমরা মানুষের পাশে আছি পাশে থাকবো।

তাছাড়া ও সাধারণ সম্পাদক সায়েম, সাংগঠনিক সম্পাদক সীমা পোদ্দার, ধর্ম বিষয়ক সম্পাদক আরমান ও কোষাধ্যক্ষ পবিত্র কুমার বিশ্বাস বলেন মানব সেবাই ধর্ম। আমরা সবসময় মানুষের পাশে দাঁড়াতে চাই। ত্রান পেয়ে সাধারণ পরিবার খুশি হয়েছেন। খুশি কারন তারা কষ্ট করে খাবার সামগ্রী গুলো আমাদের কে বাসায় পৌঁছে দিয়েছে আর সাথে তারা আমাদের কে আগেও মুখোশ ও সচেতেনতা মূলক লিফলেট প্রদান করেছিলেন।

উক্ত কার্যকম কে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় লোকজন। কার্যকম শেষে কোষাধ্যক্ষ পবিত্র, কার্যকরী সদস্য আরাফাত, সহ সভাপতি সনিয়া, পূজা, স্মৃতি, রাজিব প্রমুখ বলেন তাদের কার্যকম তারা অব্যাহত রাখতে চান।


Spread the love