Spread the love

রবিউল হাসান রাজিবঃ অসহায় ১৫০ পরিবারের হাতে খাদ্য পৌঁছে দিলেন ফরিদপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক অতুল সরকার। ফরিদপুর সদরের পৌর এলাকার পুর্বখাবাসপুর ও দক্ষিণ ঝিলটুলির প্রায় ১৫০ টি অসহায় পরিবারের হাতে খাদ্য সহায়তা পৌছে দিলেন জেলা প্রশাসক অতুল সরকার।

তিনি সাংবাদিক জিল্লুর রহমান রাসেলের মাধ্যমে সংবাদ পান যে, এই এলাকার বেশ কিছু রিক্সা চালক, ভ্যান চালক, দিন মজুর সহ বিভিন্ন বাড়িতে ঝি এর কাজ করা বেশ কিছু পরিবার অসহায় অবস্থায় দিন পার করছে। এই সংবাদ পেয়ে তিনি নেজারত শাখায় নির্দেশ দেন তালিকা তৈরি করতে এবং সে মতেই আজ বিকেল ৩.৩০ টায় পুর্বখাবাসপুর তালতলা মাঠে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল ও ২ কেজি আলুর একেকটি প্যকেট এই ১৫০ পরিবারের সদস্যের হাতে তুলে দেন।

জেলা নাজির মোঃ মোখলেসুর রহমান ও জেলা প্রশাসকের কার্যালয়ে ত্রাণ বিভাগের কর্মকর্তা ডিআরআরও সাইদুর রহমান। জেলা প্রশাসক অতুল সরকার বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকতে সকলকে ঘরেই থাকতে হবে, এতে যাদের রোজগারের রাস্তা বন্ধ হয়ে গিয়েছে তাদের জন্য সরকার খাদ্যের ব্যবস্থা করেছে। কেউ ঘর থেকে বের হবে না।

আপনাদের যা প্রয়োজন আমরা তা ঘরে ঘরে পৌছে দিব। সরকার আপনাদের জন্য পর্যাপ্ত খাদ্যের ব্যবস্থা রেখেছে। আপনারা সুস্থ থাকলে আপনাদের পরিবার সুস্থ থাকবে। পরিবারের কথা চিন্তা করে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আপনারা ঘরেই অবস্থান করুন।


Spread the love