Spread the love

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুর শহর এবং কৈজুরী ইউনিয়নের কয়েকটি স্পটে ঘুরে ঘুরে একশত একষট্টি জন অটো রিক্সা চালক, ভ্যান চালক, বিভিন্ন বাসা বাড়ির কাজের লোক এবং শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।


১১-০৪-২০২০ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা ও উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা এই সহায়তা কার্যক্রম চালান।

পৌর এলাকার আলীপুর, বদরপুর, ডোমরাকান্দী, কৃষি কলেজ এলাকায় এবং কৈজুরী ইউনিয়নের তাম্বুলখানা প্রাথমিক বিদ্যালয় মাঠে, বাহার মোড় এলাকায় ঘুরে ঘুরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা বলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের নির্দেশনা অনুযায়ী পৌর এলাকা ও সদর উপজেলাধীন কৈজুরী ইউনিয়নের কয়েকটি স্পটে ঘুরে ঘুরে একশত একষট্টি জন অটো চালক/ভ্যান চালক, অন্যের বাসা বাড়িতে ঝি এর কাজ করে এমন এবং শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হয়েছে।

সরকারের নির্দেশনা মেনে সার্বক্ষণিক দরিদ্র্য ও খেটে খাওয়া মানুষের পাশে রয়েছি আমরা।

তিনি আরো বলেন, উপজেলার বারোটি ইউনিয়নে প্রধানমন্ত্রী হতে প্রাপ্ত মানবিক সহায়তা বিতরন কার্যক্রম স্বচ্ছতার সাথে সম্পন্ন করার জন্য জনপ্রতিনিধি, স্থানীয় দলীয় নেতৃবৃন্দ এবং ট্যাগ অফিসার (সরকারি কর্মকর্তা) উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম দেখাশোনা করছেন। আমি নিজেও প্রতিটি ইউনিয়নে এসব কার্যক্রম নিয়মিতভাবে পরিদর্শন করছি। যদি কোন প্রকার অনিয়ম পাই তাহলে কঠিন শাস্তির ব্যবস্থা রয়েছে।


Spread the love