Spread the love


নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে সরকারের নির্দেশিত আইন লংঘন করে ফরিদপুর শহরে বের হওয়ার কারনে ৭জনকে আটক করছে কোতয়ালী থানা পুলিশ।
শনিবার সন্ধ্যা ৬টার পর শহরের বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করে পুলিশ। করোনা ভাইরাস পরিস্থিতিতে ফরিদপুর জেলায় চলছে অঘোষিত লকডাউন।
জেলা প্রশাসনের গণ বিজ্ঞপ্তির পর পরই জেলার বিভিন্ন স্থানে টহল জোরদার করেছে ফরিদপুর জেলা পুলিশ। জেলার বিভিন্ন এলাকায় পুলিশের নজরদারী বাড়ানো হয়েছে। জেলার প্রতিটি মহাসড়কের মুখে ১৭টি চেকপোষ্ট বসানো হয়েছে বিনা প্রয়োজনে আসা যাওয়া নিয়ন্ত্রনে। এছাড়া শহরের ভিতর ৩০টি চেকপোষ্ট দিয়ে সামাজিক দুরত্ব বজায় রাখতে কাজ করছে পুলিশ।
শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত জেলা পুলিশ শহরের বিভিন্ন স্থান প্রদনি করেন। এ সময় পুলিশ সদস্যরা বাহিরে বের হওয়া পথচারিদের ঘরে ফেতর পাঠায় ও মাইকিং করে বাসা থেকে বিনা প্রয়োজনে বের না হওয়ার আহবান জানায়।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখতে শহরের পুলিশের ৩০টি টিম সক্রিয় ভাবে সড়ক গুলোতে অবস্থান নিয়েছে। কোন ভাবেই একাধিক মানুষ অযাচিত চলাফেরা করতে না পারে সে বিষয়ে কাজ করছি আমরা। আজ সরকারের নির্দেশিত আইন লংঘন করে ফরিদপুর শহরে বের হওয়ার কারনে ৭জনকে আটক করা হয়েছে। এখন থেকে সন্ধ্যা পর কেউ বের হলে তাকে আমরা আইনের আওতায় নিয়ে আসবো।
তিনি বলেন জেলা পুলিশ সুপারের মহোদয়ের নির্দেশে দিনের সাথে সমান তালে রাতেও আমরা ডিউটি পালন করে চলছি। যাতে কোন ভাবে এই মহামারি প্রাদুর্ভাব বিস্তার না করতে পারে এ জেলায়।


Spread the love