Spread the love


নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাব কালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ১০টি মধ্যবিত্ত পরিবারের বাড়িতে রাতের আঁধারে হাজির হয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ফরিদপুর সদর উপজেলা ইউএনও মোঃ মাসুম রেজা। এই সব মধ্যবিত্ত পরিবার গত কদিন ধরে খেয়ে না খেয়ে দিন পার করছিলেন। এ অবস্থায় তাদের জেলা প্রশাসনের হটলাইন ও উপজেলা প্রশাসনের হটলাইনের কথা মনে পড়ে। পরে এরকম ১০টি পরিবার ৩৩৩, জেলা প্রশাসকের হট লাইন ও উপজেলা নির্বাহী অফিসারের হটলাইনে ফোন দিয়ে তাদের সমস্যার কথা জানান। এরপর শনিবার রাতেই মানবিক সহায়তা নিয়ে এইসব পরিবারের দ্বারে গিয়ে হাজির হন ইউএনও মোঃ মাসুম রেজা।
এসময় কর্মহীন হয়ে পড়া ১০টি পরিবার তাদেরকে দেখে অবাক হয়ে যান। তারা এসময় জেলা প্রশাসক অতুল সরকার ও উপজেলা নির্বাহী মোঃ মাসুম রেজার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তার সাথে ছিলেন ফরিদপুর সদরের সহকারী কমিশনার (ভূমি) শাহ্ মোঃ সজিব।
এ বিষয়ে সদর উপজেলা ইউএনও মোঃ মাসুম রেজা বলেন, কল সেন্টারের মাধ্যমে তারা ৩৩৩, জেলা প্রশাসকের হট লাইন ও উপজেলা নির্বাহী অফিসারের হটলাইনে ফোন দিয়ে তাদের সমস্যার কথা বলেন। আমরা তাৎণিকভাবে জেলা প্রশাসক অতুল সরকারের নির্দেশনায় ওই রাতেই তাদের বাড়ি বাড়ি গিয়ে মানবিক সহায়তা সামগ্রী পৌঁছে দিই। তিনি বলেন নি¤œ বিত্তদের জন্য আমরা সারা উপজেলায় খাদ্য সামগ্রী দেয়া অব্যাহত রেখেছি। একই সাথে কোন মধ্যবিত্ত সমস্যায় থাকলে তাদের বাড়িতেও গোপনে আমরা খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি এবং দেব। আমাদের একটাই কথা কোন মানুষ যেন না খেয়ে থাকে এই সময়ে।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি আলু ও সাবান।


Spread the love