Spread the love


নিজস্ব প্রতিবেদকঃ শহরের পূর্ব খাবাসপুর লঞ্চঘাট জামে মসজিদের সামনে থেকে মাদক তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ওমর ছামদানি ওরফে লেম্ফু শাহিন(৪৭) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রবিবার সন্ধ্যা ৭টার দিকে তার নিজ বাসা হতে গ্রেফতার করা হয়।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম বলেন, গোপন সূত্রে খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল ৫০ পিস ইয়াবা সহ লেম্ফু শাহিনকে গ্রেফতার করে। এব্যাপারে মাদক আইনে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃত শাহিন একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে ১২টি মামলা রয়েছে। মাদক ব্যবসায়ী যেই হোক তার স্থান এই ফরিদপুরে হবে না। শুধু এতটুকু বলবো ফরিদপুরের পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। মাাদকের সাথে সংশ্লিষ্ট কাউকেই ছাড় হবে না।
জানা গেছে, ইতিপূর্বে গত ৩০ নভেম্বর ডিবি পুলিশের একটি দল শাহিনকে ২৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এর দুই মাস পর সে আবার জামিনে কারাগার হতে বেরিয়ে আসে। ফরিদপুর ছাড়াও যশোর, মাগুড়া ও ঝিনাইদহ জেলার বিভিন্ন থানায় শাহিনের বিরুদ্ধে মাদক আইনে অসংখ্য মামলা রয়েছে। মাদক মামলায় ইতিপূর্বে তার বেশ কয়েক বছরের সাজাও হয়। শাহিনের গ্রেফতারে এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে। ফরিদপুরের পুলিশ বিভাগকে তারা সাধুবাদ জানিয়েছেন।


Spread the love