Spread the love

খুলনা প্রতিনিধি: খুলনার রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের রাজাপুরের মিল্কী দেয়াড়া গ্রামে করোনাভাইরাসে মৃত নূর আলম খান এর পরিবারসহ লকডাউনে থাকা পরিবারগুলোকে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ। নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ছাড়াও মৃত নূর আলম খান এর দুই ছেলের জন্য প্রয়োজনীয় ফলমূল, দুধ সহ সুষম খাবার পাঠানো হয়েছে।
রবিবার সকালে এসব খাদ্যদ্রব্য রূপসার আইচগাতী পুলিশ ফাঁড়ির আইসি মো. ইব্রাহিম এর কাছে হস্তান্তর করা হয়।
জানা গেছে, রূপসার মিল্কী দেয়াড়া এলাকায় করোনাভাইরাসে মারা যাওয়া নূর আলম খান এর দুই ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের জন্য খাদ্যদ্রব্যের পাশাপাশি ফলমূল, দুধসহ সুষম খাবার পাঠানো হয়েছে। এছাড়া করোনা শনাক্ত হওয়ার পর ওই গ্রামের ৪০টি পরিবারকে লকডাউনে রাখা হয়েছে। এসব পরিবারের জন্য চাল, ডাল, তেল, আলু, পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী পাঠানো হয়েছে।
এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ বলেন, করোনার এই দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নির্দেশনা মেনেই করোনায় মৃতের পরিবারসহ লকডাউনে থাকা পরিবারগুলো যাতে খাদ্য সংকটে না পরে সেজন্য দক্ষিণবঙ্গের আওয়ামী লীগের অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপির পক্ষ থেকে তাদের খাদ্যদ্রব্য ও ইফতার পাঠানো হয়েছে। এছাড়া করোনা আক্রান্ত দুই ছেলের জন্য সুষম খাবার পাঠানো হয়েছে। তাদের মায়ের সাথে আমরা সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। কোন কিছুর প্রয়োজন হলে জানানোর জন্য বলা হয়েছে।


Spread the love