Spread the love

রবিউল হাসান রাজিবঃ গত এক বছর আগে পাবনা জেলার শহীদ আমির উদ্দীন স্টেডিয়ামে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে পাশবর্তী কয়েকটি জেলার চরমপন্থীরা আত্মসমর্পণ করেছিল ৪৫০ জন। উল্লেখ আছে যে, তাদের মধ্যে ফরিদপুর জেলার বাসিন্দা ছিল ২৭ জন।

সে সময় স্বাভাবিক জীবনে ফিরে আসায় তাদেরকে আর্থিক সহায়তা প্রদান করে ছিল জন প্রতি লক্ষাধিক টাকা করে। চরমপন্থী জীবন থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য বর্তমানে করোনা ভাইরাস এর লকডাউন পরিস্থিতিতে ফরিদপুরের ২৫জন চরমপন্থীর মাঝে ২য় বারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে পঞ্চাশ হাজার টাকা করে।

আজ ৩০/০৪/২০২০ ইং বৃহস্পতিবার বেলা ১১টায় ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে সদর উপজেলা অডিটোরিয়ামে পঞ্চাশ হাজার টাকা করে প্রত্যেক ব্যক্তির হাতে এই অনুদান তুলে দেন ফরিদপুর সদর-৩ আসনের সাংসদ ও স্থানীয় সরকার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন।

ফরিদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার আলীমুজ্জামান বিপিএম (সেবা)-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফরিদপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলা চেয়ারম্যান ও কোতোয়ালি থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফুয়াদ, ফরিদপুর প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, জেলা শ্রমিক লীগ সভাপতি আক্কাস হোসেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এই সব চরমপন্থীরা অন্ধকার থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা ব্যক্তিদের জীবন সংগ্রামে অতিথিবৃন্দ তাদের সাফল্য কামনা করেন।


Spread the love