Spread the love


বোয়ালমারী প্রতিনিধি : করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত ফরিদপুরের বোয়ালমারী উপজেলার প্রথম ও একমাত্র শাহাবুদ্দিন (৪৭) নামের রোগী বৃহস্পতিবার সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। তার বাড়ি উপজেলার গুনবহা ইউনিয়নের উমরনগর-চন্দনী গ্রামে।
জানা যায়, শাহাবুদ্দিন চট্টগ্রাম থেকে গত সোমবার (১৩ এপ্রিল) বাড়িতে এসে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে বাড়ির লোকজন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ১৪ এপ্রিল করোনা উপসর্গ হওয়ায় ওইদিনই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। পরীক্ষায় শাহাবুদ্দিনের নমুনার ফলাফল পজেটিভ আসলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হয়। পরবর্তীতে দুইবার তার নমুনা পরীক্ষার ফলাফলে রিপোর্ট নেগেটিভ আসায় গতকাল বৃহস্পতিবার (৩০.০৪.২০) সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দিলে তিনি বাড়ি চলে যায়।
বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান। তিনি বলেন, এ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রোগীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে দুইবার নমুনা সংগ্রহ করে আইইসিডিআরে পাঠানো হলে তার রিপোর্ট নেগেটিভ আসায় বৃহস্পতিবার সকালে ছাড়পত্র পেয়ে সে বাড়ি চলে যায়।


Spread the love