Spread the love


বোয়ালমারী প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় করোনায় মানুষকে ঘরে রাখতে ভ্রাম্যমাণ বাজার চালু করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।
বৃহস্পতিবার (০৭.০৫.২০) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে তিনটি ভ্রাম্যমাণ বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্য উঠিয়ে এ বাজার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও ঝোটন চন্দ। উপজেলার ১০টি ইউনিয়নে চাহিদা অনুযায়ী ন্যায্য মূল্যে এ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিবে এ ভ্রাম্যমাণ বাজার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, মাধ্যমিক শিক্ষা অর্ফিসার আব্দুর রহিম, উপজেলা আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকী, এনামুল হক প্রমুখ।
জানা গেছে, করোনা ভাইরাসের প্রভাব হতে মানুষকে ঘরে রাখতে ইউএনও’র নেতৃত্বে রাতদিন কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। এর উল্লেখযোগ্য কার্যক্রম হচ্ছে বাহির হতে আগতদের কোয়ারেন্টাইনে রাখা নিশ্চিতকরণ, দুস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ভ্রাম্যমান বাজার, পিপিই বিতরণ, বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা।
এ ব্যাপারে ইউএনও ঝোটন চন্দ বলেন, সরকারি নির্দেশনা মেনে করোনা ভাইরাস রুখতে আমরা বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছি। করোনার শুরুতেই আমরা উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নতমানের পিপিই প্রদান করি। করোনার প্রভাবে কর্মহীনদের তালিকা করে আমরা সহায়তা করে যাচ্ছি। প্রতিদিন বাজার মনিটরিং করা হচ্ছে।


Spread the love