Spread the love

রূপসা প্রতিনিধি: আফিল জুট মিলস ওয়ার্কার্স ইউনিয়নের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ খুলনা উত্তর শাখার সভাপতি ও খানজাহান আলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,দৈনিক জন্মভূমির শিল্পঞ্চাল প্রতিনিধি আলহাজ্ব শেখ আনসার আলী ৭মে বেলা ১১ টায় ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—– রাজেউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি এক স্ত্রী সহ চার মেয়ে ও এক পুত্র সন্তান সহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে রূপসা উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ শোক বিবৃতি দিয়েছেন।
বিবৃতি দিয়েছেন ক্লাবের উপদেষ্টা ও খুলনা
সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহাবুবুল আলম সোহাগ, এ‍্যাড :ফরিদ আহমেদ, অধ‍্যক্ষ ফ ম আ: সালাম, আ: মজিদ ফকির, জি এম আসাদুজ্জামান, ক্লাবের সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, সহ-সভাপতি মুরশিদ আলী, বেনজির হোসেন, সাধারণ সম্পাদক আ: রাজ্জাক শেখ, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান, কোষাধ‍্যক্ষ ফ ম আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ শেখ, মো: ওয়াহিদুজ্জামান, দপ্তর সম্পাদক মিলন সাহা, প্রচার সম্পাদক অনঙ্গ ভট্টাচার্য‍্য, সদস‍্য ইউসা মোল্লা, এ‍্যাড: আরিফুর রহমান, ফিরোজ শেখ,শারিয়ার হোসেন মানিক, নাজিম সরদার, চন্দন ভট্টাযার্চ‍্য, আনিসুর রহমান প্রমূখ।


Spread the love