Spread the love

রবিউল হাসান রাজিবঃ বর্তমানে সারা দেশে বহুল আলোচিত প্রানঘাতী নোভেল করোনা COVID-19 ভাইরাসের সংক্রমনের কারনে জরুরী প্রয়োজনীয় ছাড়া সকল কিছু রাষ্ট্রীয়ভাবে বন্ধ ঘোষণা করেছে। এর ফলে দিন-মুজুর দরিদ্রদের আয় বন্ধ হয়ে যাওয়ায় তারা হতাশায় যেন না থাকে এ জন্য সরকারের পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এ খাদ্য সামগ্রী বিতরণ সঠিক ও নিরপেক্ষ করতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সকল ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে ত্রাণ কমিটি তৈরী করা হয়েছে।

আজ ০৮/০৫/২০২০ ইং ত্রাণ তৎপরতায় তদারকির জন্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা যুবলীগের আহব্বায়ক এ এইচ এম ফুয়াদ, সভায় সভাপতিত্ব করেন নূর মোহাম্মদ মাজেদ।

আরও উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর শাহ, কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকির সিদ্দিকুর রহমান, ইউপি সদস্যবৃন্দ, সংরক্ষিত মহিলা সদস্যাবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সভার সভাপতি বলেন নিজের আত্মীয় বলে ফায়দা যেন কেউ না নেয়, তিনি ভিক্ষুক নাজিমউদ্দীন এর উদাহরণ দেন, বলেন সে নিজে ভিক্ষা করে সে যদি তার টাকা দিতে পারে আর এ সময়ে আপনাদের মাধ্যমে সরকারী ভাবে আসা মানবিক সহায়তা দরিদ্রদের মাঝে দিতে কোন সমস্যা থাকার প্রশ্নই আসে না।

ফকির সিদ্দিকুর রহমান বলেন কমিটি হিসেবে মেম্বাররা একক সিদ্ধান্ত যেন না নেয়, তিনি ত্রান কমিটির সাথে একাত্ম হয়ে তালিকা করতে বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চলমান সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দল মত নির্বিশেষে দরিদ্র সে যেন পায় এ মানবিক সহায়তা। এ সময়ে দরিদ্র সকল মানুষ মানবিক সহায়তা পাবে এ আসা ব্যক্ত করেছেন।


Spread the love