Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ গত ১১ মে সোমবার ভাটারা থানায় দায়িত্ব পালনকালে অঙ্গীভুত পিসি আনসার সদস্য মোঃ আব্দুল মজিদ(৪৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছে।

তিনি ঢাকা মহানগর আনসার(ডিএমএ) ডিএমপি জোনের গুলশান বিভাগের ভাটারা থানায় কর্মরত ছিলেন। সে বগুড়া জেলার সোনতলা উপজেলার কানপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র। তিনি মৃত্যুকালে এক স্ত্রী ও দুই পুত্র সন্তান রেখে গেছেন।

ঢাকা মহানগর আনসার ডিএমএ, ডিএমপি জোনের জোন অধিনায়ক উপ-পরিচালক মোঃ মইনুল ইসলাম পিএএম জানান, অঙ্গীভুত পিসি আনসার সদস্য মোঃ আব্দুল মজিদ ওই দিন ভাটারা থানায় কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ্য হয়ে গেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এরপর কিছুক্ষন পরে তিনি মৃত্যুবরন করেন। পরবর্তীতে চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে জানাযায় তিনি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন।

তিনি বলেন, ঢাকা মহানগর আনসার ডিএমএ, ডিএমপি জোনের ২৪০০ সদস্য জন নিরাপত্তার কাজ করে যাচ্ছে। এরমধ্যে ৬৫জন আনসার সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন এবং অনেকেই অসুস্থ্যবোধ করছেন। তারপরও আনসার সদস্যরা তাদের কাজে পিছপা হচ্ছেনা। সরকার, জাতি তথা দেশের জন্য তারা নিরলসভাবে পুলিশের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবে।

এদিকে ভাটারা থানায় কর্মরত আনসার সদস্য মোঃ আব্দুল মজিদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।


Spread the love