আজ বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই আগস্ট, ২০২০ ইং,সন্ধ্যা ৬:৩৯

ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে পৌর এলাকার ইমামদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য বিতরণ

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে পৌর এলাকার ৩০০ ইমাম ও মুয়াজ্জিনের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ রবিবার (১৭ মে) সকাল ১০.৩০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা প্রশাসক অতুল সরকার উপস্থিত থেকে ইমাম ও মুয়াজ্জিনদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক ইমামদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসের কারনে সকলেই সমস্যার মধ্যে রয়েছে। সাধারণ জনগণের যেন কষ্ট না হয় সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছেন। আপনাদের মধ্যে যে যখনই সমস্যায় পড়বেন আমাকে জানাতে দ্বিধা করবেন না। আমাদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা আপনারা পাবেন। আর কয়েকদিন পরেই ঈদ, সে উপলক্ষ্যেই আজ আপনাদের এ খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে।

এ সময় তিনি ইমামদের প্রতি আহ্বান জানান, ঈদ উপলক্ষে আপনারা আর একটি কাজ করবেন তা হলো ঈদের নামাজের পুর্বে মসজিদের মাইকে বলে দিবেন যারা জ্বর, সর্দি, কাশি ইত্যাদি সমস্যায় ভুগছে তাদেরকে ঈদের নামাজে মসজিদে আসতে নিরুৎসাহিত করবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ মনিরুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট তারেক হাসান, জেলা ইমাম কল্যান ফাউন্ডেশনের নেতা ও রেল কলোনী জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ বারী জামান প্রমুখ।

     আরো পড়ুন