Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ গত ১৬ মে ২০২০ইং তারিখে একাধিক অনলাইন ও দৈনিক ‘‘কালের কন্ঠ” পত্রিকায় ২নং পৃষ্ঠায় ‘‘ফরিদপুরে জব্দ সরকারী চাল” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

অভিযুক্ত সংরক্ষিত মহিলা সদস্য “দৈনিক আজকের সারাদেশ” কে নিজ স্বাক্ষরিত দরখাস্তের মাধ্যমে জানান প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি সম্পূর্ন বানোয়াট, মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত।

তাই সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সমাজের একটি কুচক্রী মহল আমাকে সমাজে হেয় প্রতিপন্ন কারার লক্ষে সংশ্লিষ্ট সংবাদিকগণকে বানোয়াট ও ভূয়া তথ্য প্রদান করে সংবাদটি প্রকাশ করেছে।

প্রকৃত পক্ষে গত ১৪ই মে ২০২০ইং রোজ বৃহস্পতিবার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ থেকে ভি.জি.ডি এর চাউল চেয়ারম্যান ও সকল সদস্যের উপস্থিতিতে বিতরন করা হয়।

কার্ডধারী কিছু লোক এ চাল বিক্রি করতে উদ্যোগী হলে, তাদের নিকট থেকে আমি ব্যাক্তিগত ভাবে ত্রান দেওয়ার জন্য ঐ চাউল ক্রয় করি। ক্রয়কৃত ঐ চাউলকে চুরির চাউল বলে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হয়।

ক্রয়কৃত চাল পরিবহনে আনার সময় কতিপয় কুচক্রি মহল বিশেষ করে আমিন মোঃ রফিক সরদার ও মোঃ জালাল শেখ (মাধবপুর, কৃষ্ণনগর) উদ্দেশ্য প্রনোদিত ভাবে উক্ত চাল আটক করে এবং গাড়ির চালককে নানাবিধ ভয়ভীতি প্রদর্শন করে।

তারা আমার বিরোধিতাকারী কিছু লোক দ্বারা জনসমাবেশ করে আমার নামে চাল চুরির অপবাদ দেয়।

আমি এ সকল কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোছাঃ নাছিমা আক্তার
সংরক্ষিত আসনের মহিলা সদস্য (৪,৫,৬ নং ওয়ার্ড)
৮নং কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ
ফরিদপুর সদর, ফরিদপুর।


Spread the love