Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরে সদর উপজেলার ৬২ জন প্রতিবন্ধীকে নগদ অর্থ প্রদান করা হয়েছে। করোনা ভাইরাসের কারনে সংকটে পড়া এসকল প্রতিবন্ধী পরিবারকে সদর উপজেলা প্রশাসনের মাধ্যমে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয়েছে।

আজ ১৯ মে দুপুর ১২.১৫ টায় সদর উপজেলার সম্মেলন কক্ষে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে ঝুকিতে থাকা এ সকল প্রতিবন্ধীদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা ও সদর উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা। উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মাহবুর রহমান অনুষ্ঠানটি পরিচালনা করেন।

এ সময় বক্তারা বলেন, প্রতিবন্ধীদের জীবন মান উন্নয়নের জন্য সরকার সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। এক সময় প্রতিবন্ধীরা সমাজে অবহেলিত থাকলেও এখন আর তারা অবহেলিত নন। প্রতিবন্ধীরাও এখন দেশের বিভিন্ন উন্নয়নমুলক কাজের অংশীদার। আপনারা নিজেরা নিজেদেরকে অসহায় ভাববেন না, সরকার আপনাদের পাশে আছে।

এই করোনা সংকট কালে সরকারি যে নির্দেশনা রয়েছে আপনারা তা মেনে চলেন, নিজে সুস্থ থাকুন এবং পরিবারকে সুস্থ রাখুন, অপ্রয়োজনে ঘর থেকে বের হবেন না। যারা সুবর্ণ কার্ডধারী তাদেরকে সরকার ঈদ উপলক্ষে এ উপহার দিয়েছে। আপনাদের যে কোন সমস্যায় আমাদের সাথে যোগাযোগ করবেন।


Spread the love