Spread the love

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর পৌরসভার কাউন্সিলরগন মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন। তারা বলেন সৈয়দ জাহাঙ্গীর আলম পৌর পরিষদকে অবজ্ঞা করে একক ক্ষমতাবলে তার ইচ্ছামত কার্যক্রম চালাচ্ছেন। পরিষদের কোন সভাও ডাকছেন না। করোনা পরিস্থিতিতে মেয়রের যে ভূমিকা থাকার কথা তা দেখতে পায়নি পৌরবাসী। সারাদেশে বিভিন্ন পৌরসভায় জীবানুনাশক ছেটানো হলেও দিনাজপুর পৌরসভায় এরকম কোন কার্যত্রম কারো চোখে পড়েনি। এক ফোটা জীবানুনাশক ওষুধ ছিটানো হয়নি পৌর এলাকায়। পৌরসভায় সামনে হাত ধোওয়ার জন্য পৌর এলাকার বিভিন্ন স্থানে পানির ট্যাংক বসানো হলেও সেখানে পানি ও সাবানের কোন ব্যবস্থা নেই। যা লোক দেখানো মাত্র। অনিময় ও দূনীতির কথা নাইবা বললাম।
১জুন সোমবার দুপুরে পৌরসভা চত্বরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল এই অভিযোগ করেন। এসময় পরিষদের পৌর কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা, মোস্তফা কামাল মুক্তি বাবু, মোস্তাফিজুর রহমান মাসুদ, একেএম মাসুদুল ইসলাম মাসুদ, জাহাঙ্গীর আলম, কাজী আকবর হোসেন অরেঞ্জ, আশরাফুল আলম রমজান, সানোয়ার হোসেন, সংরতি মহিলা কাউন্সিলর রোকেয়া বেগম লাইজু সহ ১১ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।
তারা অভিযোগ করেন- সড়ক বাতি স্থাপন, ড্রেন-নর্দমা পরিস্কার, আবর্জনা অপসারনের মত পৌর সভার চলমান সেবা কার্যক্রমও প্রায় বন্ধ। মশক নিধনেরও কোন কার্যক্রম নেই। কাউন্সিলরগন এবিষয়ে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের হস্তক্ষেপ চেয়েছেন।


Spread the love